ঢাকা, শনিবার - ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

আইপিএল খেলতে ঢাকা ছেড়েছেন মুস্তাফিজ

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

সাকিব আল হাসান ও লিটন দাসের আইপিএল যাত্রা নিয়ে কম জল ঘোলা হচ্ছে না। বিসিবি থেকে এনওসি পেয়েছেন কি না, এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে  মুস্তাফিজুর রহমানের পরিস্থিতিটা আবার পুরোপুরি ভিন্ন। টি-টোয়েন্টি সিরিজ শেষ হতেই তিনি পেয়ে গেছেন ছাড়পত্র। 

শনিবার (১ এপ্রিল) আইপিএল খেলতে চার্টার্ড ফ্লাইটে দেশ ছেড়েছেন তিনি।

আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ শেষ হয়েছে গতকাল। এর পরই মুস্তাফিজ ফিরেছেন ঢাকায়। আজ সকাল ৮টার বিমানে ভারতের উদ্দেশে ঢাকা ছাড়েন এই বাঁ-হাতি পেসার।

আরও পড়ুন  কলকাতায় আসছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন গোলরক্ষক

নিজের আইপিএল যাত্রার কথা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মুস্তাফিজ লিখেছেন, আইপিএল ২০২৩ খেলতে ভারতে যাচ্ছি। আমার দিল্লি ক্যাপিটালস পরিবারে যোগ দিতে তর সইছে না।

গতকাল শুক্রবার শুরু হয়েছে আইপিএলের ১৬তম আসর। যদিও মুস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালস এখনও তাদের মিশন শুরু করেনি। আজ শনিবার লক্ষ্ণৌ সুপার জায়ান্টের মুখোমুখি হয়ে শুরু হবে দিল্লির আইপিএল যাত্রা। আজ একাদশে তাকে দেখা যেতে পারে, সে কারণেই তাকে বেশ তড়িঘড়ি করে নিয়ে গেছে দিল্লি ক্যাপিটালস।

আরও পড়ুন  তামিমকে ডেকেছেন প্রধানমন্ত্রী

আইপিএলে সাকিব আল হাসান আর লিটন দাসকে দলে টেনেছে কলকাতা নাইট রাইডার্স। তবে তাদের কবে দলে পাবে কলকাতা, তা নিয়ে আছে ধোঁয়াশা। বিসিবি যে এখনও এনওসিই দেয়নি তাদের!

ট্যাগঃ

আলোচিত সংবাদ