ঢাকা, শনিবার - ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আরাভ’ নামে আমি কাউকে চিনি না: ড. বেনজীর

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তা মামুন ইমরান খান খুনের মামলার আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে হৃদয়কে চেনেন না বলে জানিয়েছেন অবসরপ্রাপ্ত পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ।

শনিবার (১৮ মার্চ) বিকালে তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে এ কথা জানান তিনি।

ফেসবুক পোস্টে পুলিশের সাবেক আইজিপি লিখেন-

‘সম্মানিত দেশবাসী, আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পূর্ণভাবে নিশ্চিত করতে চাই যে, ‘আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয়’ নামে আমি কাউকে চিনি না। আমার সঙ্গে তার, এমনকি প্রাথমিক পরিচয়ও নাই। আমি আমার ল’ এনফোর্সমেন্ট ক্যারিয়ার এর পুরোটা সময় খুনি, সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারী ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি, কখনোই সখ্যতা নয়।

আরও পড়ুন  বিদেশ যাওয়ার অনুমতি পেলেন সম্রাট

আপনাদের অফুরান ভালোবাসা, সমর্থন ও সহযোগীতার জন্য অশেষ কৃতজ্ঞতা।’

দুবাইয়ের আলোচিত আরাভ জুয়েলার্সের কর্ণধার আরাভ খান পুলিশের পরিদর্শক পদমর্যাদার এক সদস্যকে হত্যার অভিযোগে দীর্ঘদিন ধরে পলাতক। বর্তমানে দুবাইয়ে অবস্থান করার পাশাপাশি সেখানে স্বর্ণের ব্যবসা করছেন তিনি। তারই সোনার দোকানের উদ্বোধন অনুষ্ঠানে দুবাই যান জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাকিব আল হাসান এবং আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। এরপর থেকে বিষয়টি নিয়ে নানা আলোচনা-সমালোচনা হয়। সংবাদমাধ্যমে উঠে আসে দুবাইয়ে আরাভ খানের ব্যবসায়িক অংশীদার একজন সাবেক পুলিশ কর্মকর্তা। এর পরিপ্রেক্ষিতে তিনি এমন বিবৃতি দিলেন বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন  কান্তজিউ মন্দিরের জমিতে মসজিদ নির্মাণের অভিযোগ

ট্যাগঃ