ঢাকা, শুক্রবার - ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কন্যা সন্তানের বাবা হলেন মুশফিকুর রহিম

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

দ্বিতীয় সন্তানের মুখ দেখতে এশিয়া কাপ চলাকালীন দেশে ফিরে এসেছিলেন মুশফিকুর রহিম। অবশেষে তার সেই আশা পূরণ হয়েছে। দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় এই ক্রিকেটার। এবার কন্যা সন্তানের পিতা হয়েছেন সাবেক অধিনায়ক ও জান্নাতুল কিফায়াত মন্ডি দম্পতি।

এর আগে ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি প্রথম সন্তানের বাবা হয়েছিলেন মুশফিক। তখন তাদের ঘরে ছেলে সন্তান এসেছিল।

আরও পড়ুন  নির্বাচিত ব্যাক্তি যেন এতিমের অর্থ আত্মসাৎ না করে: শিক্ষামন্ত্রী

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টার একটু পর ফেসবুকে পাঁচ বছর বয়সী পুত্র মোহাম্মদ শাহরোজ রহিম মায়ানের একটি ছবি পোস্ট করেছেন মুশফিক।

মায়ানের হাতে একটি কার্ড, তাতে লেখা ‘ইটস আ গার্ল’। এই ছবি দিয়ে মুশফিক লিখেছেন, আসসালামু আলাইকুম সবাইকে। আলহামদুলিল্লাহ, আল্লাহ আমাদের কন্যা সন্তান দিয়ে কৃতজ্ঞ করেছে। মা ও কন্যা দুজনকেই পর্যবেক্ষণ করা হচ্ছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

আরও পড়ুন  কঙ্গোতে ভয়াবহ বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪০১

এর আগে ১০ সেপ্টেম্বর শ্রীলঙ্কা থেকে ঢাকায় আসেন মুশফিকুর রহিম। গত ৮ সেপ্টেম্বর বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল, শ্রীলঙ্কার ম্যাচ শেষে ১০ তারিখে পারিবারিক কারণে দেশে ফিরবেন মুশফিকুর রহিম। পরে জানা যায়, সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই দেশে ফিরেছেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

আসছে ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে ম্যাচ রয়েছে বাংলাদেশের। সেই ম্যাচের আগে ১৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কায় ফেরার কথা রয়েছে মুশফিকের।

আরও পড়ুন  বিএনপি নেতা সালাহউদ্দিন দেশে ফিরতে বাধা নেই: পররাষ্ট্র মন্ত্রণালয়

ট্যাগঃ