ঢাকা, শনিবার - ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কৈবল্যধামের মোহন্ত মহারাজকে নিয়ে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেপ্তার

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

চট্টগ্রাম কৈবল্যধাম মন্দিরের প্রধান মোহন্ত মহারাজসহ ট্রাস্টি বোর্ডের অন্যান্য সদস্যদের সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট।

বুধবার (১ ফেব্র্রুয়ারি) বিকেলে কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ–কমিশনার (এডিসি) আসিফ মহিউদ্দীন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানিয়েছেন, গত সোমবার রাতে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা থেকে ক্লিনটন ঘোষ (২৯) নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। গত মঙ্গলবার তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন  স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেফতার

নগরীর কৈবল্যধাম মন্দিরের প্রধান পুরোহিত (মোহন্ত) কালীপদ ভট্টাচার্য্য ও ট্রাস্টি বোর্ডের সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর পোস্ট দেওয়ার অভিযোগে ক্লিনটনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল।

ট্রাস্টি বোর্ডের সদস্য প্রদীপ কুমার দত্ত বাদী হয়ে ২০২১ সালের ৭ জুলাই নগরীর আকবর শাহ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেছিলেন বলে জানান তিনি। এডিসি আসিফ মহিউদ্দীন জানিয়েছেন, ওই মামলায় ক্লিনটনকে গ্রেপ্তারের পর তার মোবাইল ফোন জব্দ করা হয়। এতে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে তার দেওয়া আপত্তিকর পোস্টগুলোর সত্যতা পাওয়া গেছে।

আরও পড়ুন  সীতাকুণ্ডে বাসে তল্লাশি চালিয়ে ২ কোটি টাকার হেরোইন উদ্ধার

ট্যাগঃ