ঢাকা, বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ চট্টগ্রামেও খেলা, ঢাকায়ও খেলা: ওবায়দুল কাদের

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আজকে চট্টগ্রামেও খেলা, ঢাকায়ও খেলা। খেলা হবে তাহলে। সব রেডি। ঢাকায় মির্জা ফখরুল অপশক্তিকে দিয়ে ফাউল করা শুরু করেছে।

তিনি বলেন, লাঠিসোঁটা, রড নিয়ে এরা মাঠে নেমেছে। চালের বস্তা, আটা, ডালের বস্তা নিয়ে আজকে ওরা ঢাকায় থাকবে, এই ঘোষণা দিয়েছে। এরা ফাউল করেছে। এদের লাল কার্ড দেখাতে হবে। এদের সঙ্গে কোনো আপস নয়। এরা দুনীর্তিবাজ, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে।

শনিবার (২৮ অক্টোবর) চট্টগ্রামের অনোয়ারার কোরিয়ান ইপিজেডের মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগসহ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন  কলকাতায় তিন দিনে অ্যাডিনো ভাইরাসে ১০ শিশুর মৃত্যু

টানেল উদ্বোধন উপলক্ষে এই জনসভার আয়োজন করা হয়েছে। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে। লুটপাট, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদের বিরুদ্ধে খেলা হবে। সামনে কোয়াটার ফাইনাল, জানুয়ারিতে ফাইনাল। নেতাকর্মীদের উদ্দশে করে বলেন, আপনারা কি প্রস্তুত?

দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, একজন আরেকজনকে ঠেকাচ্ছে। এই ঠেকানো বন্ধ করতে হবে। কার এসি- আর তা নেত্রীর কাছে জমা আছে। সবার রিপোর্ট জমা আছে। নিজেরা নিজেদের বিরুদ্ধে সমালোচনা করবেন না। যারা এসব করেন তাদের খোঁজখবর নিচ্ছি। তাদের বিরুদ্ধে পার্টি ব্যবস্থা নিবে। দলের শৃঙ্খলা মেনে চলতে হবে। শৃঙ্খলা না মানলে খেলায় জয়লাভ করবেন না। শেখ হাসিনার নেতৃত্বে দ্বিতীয় মুক্তিযুদ্ধে আমরা অবস্থান করছি। আজকে নতুন করে মুক্তিযুদ্ধ করতে হবে। কারণ বিজয়কে আজও আমরা সংহত করতে পারেনি।

আরও পড়ুন  ১১ জেলায় বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস

ওবায়দুল কাদের আরও বলেন, আবার খারাপ সময় আমাদের ভাগ্যাকাশে এসেছে। লড়াই করে বাঁচতে হবে। আবার ’৭১ সালের পরাজিত শক্তি শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে চেষ্টা করছে। যার নেতৃত্বে আছেন চট্টগ্রামের আমীর খসরু, মির্জা ফখরুল। এরা মূল কারিগর। এরা শয়তানদের নেতা। যারা শয়তানি করছে। আজকে দেশের বিরুদ্ধে জ্বালা কেনো। টানেল দেখে জ্বালা। দক্ষিণ এশিয়ায় হয়নি, হয়েছে বাংলাদেশে। যা করেছেন শেখ হাসিনা।

আরও পড়ুন  ৩০০ সংসদীয় আসনের সীমানা ‘পুনর্নির্ধারণ’ করে খসড়া প্রকাশ

তিনি আরও বলেন, টানেল চট্টগ্রামের উন্নয়নে ভূমিকা রাখবে। শেখ হাসিনাকে উন্নয়নের জন্য সবাই মনে রাখবে।

ট্যাগঃ