ঢাকা, শুক্রবার - ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামের মিরসরাই আসনে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হামলার অভিযোগ

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

চট্টগ্রাম-১ মিরসরাই আসনে স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের সমর্থকের উপর হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে উপজেলার বড়তাকিয়া বাজারে এ হামলার ঘটনা ঘটেছে।

হামলায় মাসুদ রানা (৩৬) নামে এক যুবলীগ কর্মী আহত হয়েছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। আহত মাসুদ রানা মায়ানী ইউনিয়নের সৈয়দালী এলাকার বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন ভুলুর ছেলে।

আরও পড়ুন  ভারত থেকে আলু আমদানি শুরু, প্রতি কেজিতে খরচ ২৬ টাকা

স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিন অভিযোগ করেন, বড়তাকিয়া বাজারে মাসুদ করিম তার দুই কর্মী ইমাম ও ইসলামকে নিয়ে আমার পক্ষে ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে যাচ্ছিলেন। এ সময় উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা ও খৈয়াছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদুল হাসান লাবিবের নেতৃত্বে ৮/১০ জন লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর হামলা করে। তাকে আহত অবস্থায় চমেকে নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন  রাউজান ব্রাহ্মণহাটে কার সিএনজির মুখোমুখি সংঘর্ষ, আহত ৪

তবে হামলার বিষয়টি অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা বলেন, মাসুদ অন্যের জায়গা দখল করে মার্কেট নির্মাণ করেছে। এ বিষয়ে তাকে জিজ্ঞেস করা হয়েছে। হামলার কোন ঘটনা ঘটেনি। তারা মিথ্যাচার করছে।

মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম বলেন, বড়তাকিয়ায় মারামারি খবর শুনে ঘটনাস্থলে ছুটে যাই। এটা তাদের ব্যক্তিগত সমস্যা। নির্বাচন কিংবা রাজনৈতিক কোন ঘটনা নয়। এ ঘটনায় থানায় কোন অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন  সদরঘাট অভয়মিত্র ঘাট থেকে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার