ঢাকা, বুধবার - ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

ট্রলের শিকার ‘টাইটানিক’ অভিনেতা

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

ট্রলের শিকার হয়েছেন ‘টাইটানিক’ অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও।

কম বয়সী মডেলদের সঙ্গে প্রেম নিয়ে আগেই আলোচনায় ছিলেন হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। তার ব্যাপারে প্রচলিত আছে, ২৫ বছরের বেশি বয়সী কারও সঙ্গে প্রেম করেন না ক্যাপ্রিও।

এক পরিসংখ্যানে দেখা গেছে, তার প্রেমিকাদের ২৫ বছর পার হওয়ার পরেই বিচ্ছেদ হয়েছে। এবার কম বয়সী আরেক মডেলের সঙ্গে এই অভিনেতাকে দেখে ক্ষেপেছেন দর্শক।

গত সপ্তাহে তাকে দেখা গেছে এডেন পোলানি নামের ১৯ বছর বয়সী এক মডেলের সঙ্গে। গায়িকা ইবোনি রিলের একটি পার্টিতে দুজন একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। এর পরেই তাদের দুজনের একটি ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন  মা হলেন চিত্রনায়িকা মাহি

অল্প বয়সী এই নারীর সঙ্গে প্রেম করার জন্য ডিক্যাপ্রিওর সমালোচনা করেছেন টুইটার ব্যবহারকারীরা। নেটিজেনরা ডিক্যাপ্রিওকে ট্রল করে বলেছেন, ‘১৯৯৭ সালে টাইটানিক যখন মুক্তি পায়, তখন ডিক্যাপ্রিওর বর্তমান প্রেমিকা এডেন পোলানির জন্মই হয়নি।’কেউ কেউ ট্রল করে বলেছেন, ‘ডিক্যাপ্রিওর গার্লফ্রেন্ড এত কম বয়সী যে তার হাইস্কুলের পড়াশোনা কোভিড-১৯-এর কারণে বাধাগ্রস্ত হয়েছিল।’

আরও পড়ুন  মা হওয়ার চেষ্টা করে ১৪ বার ব্যর্থ হন কারিশ্মা

একই সঙ্গে ডিক্যাপ্রিওর মতোই এত বয়সের পার্থক্যে প্রেম করা আরেক অভিনেতা পেড্রো প্যাসকেল এবং বেলা র‍্যামসের বয়সের ফিরিস্তি দিয়েছেন নেটিজেনরা। যেমন- লিওর নিজের বয়স এখন ৪৮, তার বর্তমান প্রেমিকা পোলানির বয়স ১৯। অন্যদিকে পেড্রো প্যাসকেলের বয়স ৪৭ এবং তার প্রেমিকা বেলা র‍্যামসের বয়স ১৯…। ডেভিড হার্বারের বয়স ৪৭ এবং তার প্রেমিকা ববি ব্রাউনের বয়স ১৮…। এ থেকেই বোঝা যাচ্ছে বয়সের পার্থক্যটা।গত বছর মডেল ক্যামিলা মোঁর সঙ্গে বিচ্ছেদের পর খুব অল্প সময়ই একা থেকেছেন ডিক্যাপ্রিও। বিচ্ছেদের কিছুদিন পরেই তার সঙ্গে জিজি হাদিদের প্রেমের গুজব ছড়ায়, কিন্তু তার কোনো প্রমাণ পাওয়া যায়নি। এবার এডেন পোলানির সঙ্গে প্রেমের গুঞ্জনে গত কয়েক দিন ধরে আবারও টুইটারে ট্রেন্ডে চলে এসেছেন ‘ডোন্ট লুক আপ’ তারকা।

আরও পড়ুন  শুটিং সেটে আহত শাহরুখ খান, নাকে অস্ত্রোপচার

ট্যাগঃ

আলোচিত সংবাদ