ঢাকা, শনিবার - ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ট্রাম্প নিজেই জানালেন গ্রেফতারের দিনক্ষণ

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে ‘কথিত’ সম্পর্কের বিষয়ে চুপ থাকার জন্য অর্থ প্রদানের অভিযোগে আগামী মঙ্গলবার (২১ মার্চ) গ্রেফতার করা হবে ডোনাল্ড ট্রাম্পকে। গ্রেফতারের দিনক্ষণের বিষয়টি নিজেই জানিয়েছেন সাবেক এ মার্কিন প্রেসিডেন্ট।

সংবাদমাধ্যম ডেইলি মেইল শনিবার (১৮ মার্চ) এক প্রতিবেদনে জানায়, নিজ সামাজিক মাধ্যম ট্রুথ সোশ্যালে পোস্ট দিয়ে মঙ্গলবার তাকে গ্রেফতার করা হবে বলে দাবি করেছেন ট্রাম্প।

আরও পড়ুন  থাইল্যান্ডে ঘূর্ণিঝড়: স্কুল ঘরের ছাদ ধসে চার শিশুসহ নিহত ৭

এর আগে বিষয়টির সঙ্গে সংশ্লিষ্ট পাঁচ মার্কিন কর্মকর্তার বরাত দিয়ে সম্প্রচারমাধ্যম এনবিসি নিউজ জানায়, ডোনাল্ড ট্রাম্পকে যেকোনো সময় গ্রেফতার করা হতে পারে। এ বিষয়ে প্রাথমিক প্রস্তুতিও নিয়েছে যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় এবং আঞ্চলিক আইনশৃঙ্খলা বাহিনী। আগামী সপ্তাহের শুরুর দিকে তাকে গ্রেফতার করা হতে পারে।

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের দাবি করা ‘হাশ মানি’ (মুখ বন্ধ রাখার জন্য যে টাকা দেয়া হয়) মামলায় ট্রাম্প গ্রেফতার হতে পারেন বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক ওই পাঁচ কর্মকর্তা।

আরও পড়ুন  গাজায় স্থল আক্রমণের জন্য প্রস্তুত ইসরায়েল

তারা জানান, ম্যানহাটান অপরাধ আদালতের প্রাঙ্গনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ট্রাম্পকে গ্রেফতারের লক্ষ্যে প্রাথমিক নিরাপত্তা ব্যবস্থা মূল্যায়ন করছেন। তবে কর্মকর্তারা জোর দিয়ে বলেছেন, তারা বিষয়টি জেনেছেন আন্তঃবাহিনীর কর্মকর্তাদের আলোচনা থেকে। এখনো আনুষ্ঠানিক অভিযোগ দায়ের না হওয়ায়, বিষয়টি অনেকটা গোপনীয়।

সম্ভাব্য গ্রেফতারের বিষয়ে ট্রাম্পের অ্যাটর্নি জো ট্যাকোপিনা এনবিসিকে বলেছেন, ‘সাবেক প্রেসিডেন্ট এ বিষয়ে স্বাভাবিক আইনি প্রক্রিয়া অনুসরণ করবেন।’

আরও পড়ুন  মারাত্মক ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে 'বিপর্যয়', করাচি পোর্টে 'রেড অ্যালার্ট' জারি

ট্যাগঃ

আলোচিত সংবাদ