ঢাকা, শনিবার - ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকার এভার কেয়ার হাসপাতালে ভর্তি আব্বাস

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস।

রবিবার (১৫ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। বিএনপির চেয়ারপারসনের প্রেস উংয়ের সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এক মাস কারাগারে থাকার পর গেল সপ্তাহে জেল থেকে মুক্তি পাওয়ার পর বিএনপির বর্ষীয়ান এ নেতার অনিয়মিত হার্টবিট, কাশি ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়া এবং মূত্র জনিত সমস্যা প্রকোপ আকার ধারণ করায় চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মির্জা আব্বাস বর্তমানে অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন  বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী শামসুল ইসলাম আর নেই

উল্লেখ্য, কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে গত সোমবার মুক্তি পান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। মির্জা ফখরুল ও আব্বাসকে দেয়া উচ্চ আদালতের জামিনের কাগজপত্র ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌঁছানোর পরই তারা মুক্তি পান। বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ সামনে রেখে গত ৭ ডিসেম্বর নয়াপল্টনে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এতে একজন নিহত এবং অর্ধশতাধিক ব্যক্তি আহত হন। পরদিন ৮ ডিসেম্বর গভীর রাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে তাদের বাসা থেকে ধরে নিয়ে যায় পুলিশ। পরে তাদের ৭ ডিসেম্বরের সংঘর্ষের ঘটনায় পুলিশের করা মামলায় গ্রেফতার দেখানো হয়।

আরও পড়ুন  প্রধানমন্ত্রীর অধীনে বিএনপি নির্বাচনে যাবে না, মান্নাকে খালেদা জিয়া

ট্যাগঃ

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ