ঢাকা, শনিবার - ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা থেকে অপহৃত স্কুলছাত্রী কক্সবাজারে উদ্ধার, গ্রেপ্তার ১

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

রাজধানী ঢাকার অপহৃত এক স্কুলছাত্রীকে কক্সবাজারের কলাতলী এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (২৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৫’র সহকারি পরিচালক (আইন ও গণমাধ্যম) সহকারি পুলিশ সুপার মো. শামসুল আলম খান।

গ্রেপ্তারকৃত মো. নাজমুল হাসান (২৭) কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামাল হোসেনের ছেলে বলে জানা গেছে।

আরও পড়ুন  ফলমণ্ডিতে কমদামে খেজুর আমদানি করে কয়েকগুন বেশি দামে বিক্রি

সহকারি পুলিশ সুপার মো. শামসুল আলম খান জানান, গত ২১ মার্চ রাজধানী ঢাকার শাহআলী থানা এলাকা থেকে অপহৃত হয় রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রী। এ ঘটনায় অপহৃতের বড় বোন আফাত আরা পারভীন বাদী হয়ে ২৫ মার্চ সকালে শাহ আলী থানায় একটি মামলা দায়ের করেন। যেখানে পূর্বপরিকল্পিতভাবে মো. নাজমুল হাসানসহ অজ্ঞাতনামা অপহরণকারীদের সহযোগিতায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে কক্সবাজার নিয়ে যায়। পরবর্তীতে নাজমুল হাসান তার ব্যক্তিগত নম্বর হতে ভিকটিমের পরিবারের কাছে ফোন করে অপহরণের কথা স্বীকার করে এবং মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবি করার কথা বলা হয়েছে।

আরও পড়ুন  বোয়ালখালীতে অস্ত্র ঠেকিয়ে গরু লুট

তিনি আরও জানান, এ ঘটনার পর র‌্যাব ভিকটিমকে উদ্ধারপূর্বক অপহরণকারীদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। এর সূত্র ধরে শনিবার (২৫ মার্চ) রাতে কক্সবাজারের কলাতলী হোটেল-মোটেল জোন এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করে এবং মো. নাজমুল হাসানকে গ্রেপ্তার করা হয়। অপহৃত স্কুলছাত্রী এবং গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ট্যাগঃ