ঢাকা, শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন চমকে সাইফ কন্যা সারা

‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান'এ সারা আলি খান। ছবি- সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

হটস্টারের পর আবার ওটিটিতে সাইফ কন্যা সারা আলি খান। মুক্তি পেল সারার নতুন ছবি ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’-এর প্রথম লুক। এক ভারতীয় স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

এটি একটি পিরিয়ড ড্রামা। কন্নন আইয়ার পরিচালিত ছবিতে সারা একজন স্বাধীনতাকামী যোদ্ধা, ঊষা মেহতার চরিত্রে অভিনয় করেছেন। এই থ্রিলার ড্রামাটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত। ছবিটি মুম্বইয়ের একজন সাহসী মেয়ের কাহিনী যিনি পরবর্তী সময়ে হয়ে উঠেছিলেন স্বাধীনতা সংগ্রামী।

আরও পড়ুন  সব আয়োজন শেষ, শুধু উদ্বোধনের অপেক্ষা: প্রকল্প পরিচালক

এক কলেজ ছাত্রী কলেজে পড়াকালীন কীভাবে স্বাধীনতা সংগ্রামে জড়িয়ে পড়ে, সিনেমাটির মূল কাহিনী সেটাই। প্রেক্ষাপট ১৯৪২ সাল। যখন গোটা গোটা দেশ ভারত ছাড়ো আন্দোলনে উত্তাল।

কাহিনীর পরতে পরতে সাহস, দেশপ্রেম  ও ত্যাগে ভরপুর এই সিনেমাটি সবার মনে দাগ কাটবে বলে জানিয়েছেন নির্মাতারা। চিত্রনাট্য লিখেছেন  দারাব ফারুকি এবং কান্নন আইয়ার। প্রযোজনার দায়িত্বে করণ জোহরের ধর্মা প্রোডাকশন।

আরও পড়ুন  বিএনপি নেতা আলাল গ্রেপ্তার

ইতিমধ্যেই ছবির শ্যুটিং শেষ হয়েছে। সে কথা সারা নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। লিখেছেন, ধন্যবাদ কন্নন স্যার আমায় এই চরিত্রটি দেওয়ার জন্য। এটি চিরকাল আমার সঙ্গে থেকে যাবে। জয় ভোলানাথ।

আগামী ২১ মার্চ থেকে অ্যামাজন প্রাইম ভিডিওতে দর্শক সিনেমাটি দেখতে পাবে