ঢাকা, শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

না ফেরার দেশে রেসলার ব্রে ওয়াট

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

যারা রেসলিংয়ের নিয়মিত খোঁজখবর রাখেন তাদের জন্য আজকের দিনটি বড়ই বিষাদের। কেননা এদিনই যে হুট করেই মাত্র ৩৬ বছর বয়সে না ফেরার দেশে চলে গিয়েছেন রেসলার ব্রে ওয়াট।

ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের (ডব্লিউডব্লিউই) একজন জনপ্রিয় রেসলার ছিলেন তিনি।

শুক্রবার (২৫ আগস্ট) ভোরে ওয়াটের মৃত্যু সংবাদটি নিশ্চিত করেন ডব্লিউডব্লিউই’র চিফ কনটেন্ট অফিসার ও হেড অব ক্রিয়েটিভ পল মাইকেল লেভেস্ক; রেসলিং দুনিয়ায় যিনি কি না ট্রিপল এইচ নামে খ্যাত।

আরও পড়ুন  ১৩ বিদেশি রাষ্ট্রদূত ও মিশন প্রধানকে সতর্ক করল পররাষ্ট্র মন্ত্রণালয়

গত কয়েক বছর ধরেই নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন ওয়াট। অসুস্থতার কারণে চলতি বছরের ফেব্রুয়ারি থেকে তিনি রেসলিং থেকেও ছিলেন দূরে। প্রাথমিক অবস্থায় মৃত্যুর আসল কারণ জানা না গেলেও ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এই রেসলার। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে রেসলিং দুনিয়াজুড়ে।

ব্রে ওয়াটের আসল নাম উইন্ডহাম রোটুন্ডা। তার বংশে তৃতীয় প্রজন্মের রেসলার ছিলেন তিনি। তার বাবা মাইক রোটুন্ডা ও নানা রবার্ট উইন্ডহাম (ব্ল্যাকজ্যাক মুলিগান) দুজনই ডব্লিউডব্লিউইর সাবেক রেসলার ছিলেন।

আরও পড়ুন  শপথ নিলেন দ্বাদশ সংসদের এমপিরা

২০০৯ সাল থেকে ডব্লিউডব্লিউইর সঙ্গে ছিলেন ওয়াট। ২০২১ সালে অপ্রত্যাশিতভাবে তার সঙ্গে চুক্তি বাতিল করেছিল ডব্লিউডব্লিউই কর্তৃপক্ষ। তবে ২০২২ সালের অক্টোবরে এক্সট্রিম রুলসের মধ্যে দিয়ে আবার ফিরে আসেন এই রেসলার।

ট্যাগঃ