ঢাকা, বুধবার - ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রথম জানাজা শেষে চট্টগ্রামের পথে মোছলেম উদ্দীনের মরদেহ

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

বর্ষীয়ান রাজনীতিবিদ, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদের প্রথম জানাজা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে। জানাজার পর তার মরদেহ চট্টগ্রামে নিয়ে আসার প্রস্তুতি চলছে। 

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় আওয়ামী লীগের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

আজ দুপুরে হেলিকপ্টারে চট্টগ্রামের বোয়ালখালীতে নিজ গ্রামে নিয়ে আসা হবে। বাদ আছর বোয়ালখালী গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন  নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ড, নিহত ১ আহত ৫

পরদিন মঙ্গলবার সকাল ১১ টায় নগরের জমিয়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে তৃতীয় জানাজা শেষে হযরত গরীব উল্লাহ শাহ মাজারে মায়ের কবরের পাশে দাফন করা হবে মোসলেম উদ্দীন আহমদেকে ।

রবিববার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ১২টার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতলে মারা যান দীর্ঘ দিন ধরে ক্যান্সার আক্রান্ত প্রবীণ এ রাজনীতিক। তার বয়স হয়েছিল ৭৫ বছর।তিনি স্ত্রী, ৪ কন্যা, আত্মীয়স্বজন ও বহু রাজনৈতিক শুভানুধ্যায়ী রেখে গেছেন।

আরও পড়ুন  এই সরকারকে সরাতে হবে, সামনে বিকল্প কোনো পথ নেই: মির্জা ফখরুল

জানা গেছে, প্রবীণ এই আওয়ামী লীগ নেতা দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত ছিলেন। গত দুই বছর ধরে তিনি মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়ে যাচ্ছিলেন। দিন দিন তাঁর শারীরিক অবস্থা খারাপের দিকে যেতে থাকে। ঢাকার এভার কেয়ার হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন।

ট্যাগঃ

আলোচিত সংবাদ