ঢাকা, রবিবার - ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

‘ফারিশতা’য় ইফতার বিক্রি করলেন মাহি

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

গত বছর ঢাকাই সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি তার ইচ্ছায় শুরু করেছেন রেস্টুরেন্ট ব্যবসা। গাজীপুর চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার গেলেই তেলিপারা বাজারে মাহির রেস্টুরেন্ট, নাম ফারিশতা রেস্টুরেন্ট।

রমজানের প্রথম দিন শুক্রবার (২৪ মার্চ)। এদিন বিকেল প্রায় ৪টার দিকে নিজের ফেসবুক থেকে ফারিশতার সামনে থেকে লাইভে আসেন মাহি। ঘুরে ঘুরে ভিডিওতে দেখান তার রেস্টুরেন্ট ফারিশতায় ইফতার বিক্রির দৃশ্য। এসময় সঙ্গে দেখা যায় তার স্বামী রাকিব সরকারকেও।

আরও পড়ুন  মা হলেন চিত্রনায়িকা মাহি

ইফতার বিক্রির সময় রেস্টুরেন্টের সামনে থেকে ফেসবুক লাইভে এসে মাহি বিভিন্ন আইটেম ও ইফতার বানানো দেখান। এসময় স্বামী রাকিব সরকারের উদ্দেশে মাহি বলেন, এবার তুমি কিছু বলো।

রমজানের শুভেচ্ছা জানিয়ে রাকিব সরকার এসময় বলেন, গত বছরের মতো এবছরও আমরা ইফতার সামগ্রি নিয়ে এসেছি। ফারিশতায় আছে সব সুস্বাদু খাবার, এবং মানসম্মত খাবার। আপনারা সবাই আসুন।

আরও পড়ুন  নায়িকার নাভীতে নারিকেল ছুড়ে মারেন পরিচালক!

কদিন আগেই ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার ও কয়েক ঘণ্টা কারাভোগের পর এই প্রথম ফেসবুক লাইভে ফুরফুরে মেজাজে ধরা দিলেন মাহি।

গত ৭ মার্চ স্বামী রাকিব সরকারকে নিয়ে ওহরাহ করতে গিয়েছিলেন মাহি। ওমরাহ পালন শেষে দেশে ফিরলে পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় বিমানবন্দর এলাকা থেকে ১৮ মার্চ বেলা ১২টার দিকে তাকে গ্রেপ্তার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

আরও পড়ুন  'রাতে পরিচালক ঘরে এসে জড়িয়ে ধরতে চেয়েছিলেন'

গ্রেপ্তারের পর মাহিকে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে (সিএমএম) পাঠানো হয়। বিচারক রিমান্ড নামঞ্জুর করে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে যাওয়ার সাড়ে ৩ ঘণ্টা পরেই জামিন মিলে নায়িকার। পরে আবার বিকেল ৫ টায় দিকে মাহিকে জামিন দেন আদালত। এরপর সন্ধ্যার দিকে কারামুক্ত হন তিনি।

ট্যাগঃ

আলোচিত সংবাদ