ঢাকা, রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি’র ভারত বিরোধিতা ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়: গণপূর্তমন্ত্রী

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী। ছবি- সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

দেশের স্থিতিশীলতাকে নস্যাত করার জন্য বিএনপি কুকি চিন যোদ্ধাদের ভাড়া করে সীমান্তে অস্থির অবস্থা সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

শনিবার (৬ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তনে সাধারণ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই কথা বলেন তিনি।

আরও পড়ুন  চট্টগ্রামে ডেঙ্গুতে আরও ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩১

বিএনপির ভারত বিরোধিতা প্রসঙ্গে মন্ত্রী বলেন, অনেক দিন ধরেই তারা এ ধরণের রাজনীতি করছে। বাংলাদেশের মুক্তিযুদ্ধে পাকিস্তানকে পরাজিত করতে সাহায্য করে ভারত অকৃত্রিম ভূমিকা পালন করেছে।

সুতরাং ভারত বিরোধিতা মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তির একটি কৌশল। বিএনপির ভারত বিরোধিতা ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়।

মন্ত্রী আরও বলেন, এই ঈদেও বিএনপির নেতাকর্মীরা ভারতীয় পণ্য ব্যবহার করবে। তারা ঈদে যে সমস্ত মসলা ব্যবহার করবে এর শতকরা ৯০ ভাগ মসলা ভারত থেকে আসবে। ভারতীয় মসলা ছাড়া তাদের চলবে না।

আরও পড়ুন  লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

এর আগে মন্ত্রী বিজয়নগর উপজেলার দশটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন। বৈঠকে তিনি এলাকার সার্বিক খোঁজখবর নেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার জন্য স্থানীয় প্রশাসন জনপ্রতিনিধিসহ সবার প্রতি আহ্বান জানান তিনি। পরে মন্ত্রী ১৭০ জন সাধারণ মানুষের মাঝে ঈদ সামগ্রী চাল, ডাল, সেমাই, দুধ, চিনি, ছোলাসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।

আরও পড়ুন  চিলিতে দাবানলে ২৩ জনের মৃত্যু