ঢাকা, রবিবার - ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

বিয়েতে নাচবেন সিদ্ধার্থ-কিয়ারা

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

বলিউডের এই সময়ের জনপ্রিয় তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ‘শেরশাহ’ জুটি এবার বাস্তবেও জুটি বাঁধতে যাচ্ছেন।

শনিবার (০৪ ফেব্রুয়ারি) তাদের বিয়ের আয়োজন শুরু হবে। ভারতীয় সংবাদামধ্যমের খবর।

শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সংগীত’ অনুষ্ঠান রেখেছেন তার বিয়েতে। সেখানে নাচবেন কিয়ারাও। সঙ্গে শামিল হবেন আদভানি এবং সিদ্ধার্থের পরিবারের সদস্যরাও।

আরও পড়ুন  ট্রলের শিকার ‘টাইটানিক’ অভিনেতা

জানা গিয়েছে, মালহোত্রা পরিবারের তৈরি করা গানেই নাচবেন সিদ্ধার্থ ও কিয়ারা। যে গানে উঠে আসবে বিয়ের গল্প।

প্রথমে শোনা গিয়েছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস’-এ বসতে চলেছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। তবে এবার শোনা যাচ্ছে, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মতো রাজস্থানের এক প্যালেসেই নাকি বিয়ে সারবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

আরও পড়ুন  শাহরুখের বাড়িতে অনুপ্রবেশ, আটক ২

শোনা যাচ্ছে, ৪ তারিখ থেকেই নাকি জয়পুরের প্যালেসে বিয়ের নানা অনুষ্ঠান শুরু হয়ে যাবে। তাদের বিয়েতে ১০০ থেকে ১২৫ জন অতিথি থাকবেন। এর মধ্যে সিদ্ধার্থ-কিয়ারার পরিবারের সঙ্গে বলিউডের করণ জোহর, শহীদ কাপুর, মিরা রাজপুত, মনিশ মালহোত্রাসহ তাদের কাছের মানুষেরা হাজির হবেন।

ইতোমধ্যেই প্রাসাদে অতিথিদের থাকার জন্য ৮০টি কক্ষ বুক করা হয়েছে। তাদের আনা-নেওয়ার জন্য থাকছে ৭০টি গাড়ি। এর মধ্যে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউর মতো বিলাসবহুল গাড়ির সংখ্যাই বেশি।

আরও পড়ুন  কেন সঞ্জয়ের বায়োপিক প্রত্যাখ্যান করেছেন আমির খান?

সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বেঁধে ‘শেরশাহ’ সিনেমায় অভিনয় করেছিলেন। ২০২০ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় কাজ করতে গিয়েই তাদের প্রেমের সূত্রপাত।

ট্যাগঃ

আলোচিত সংবাদ