ঢাকা, বুধবার - ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বোয়ালখালীতে আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু, পুড়েছে ৩ বসতঘর

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

বোয়ালখালীতে বসতঘরে আগুনে দগ্ধ হয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়া দগ্ধ হয়েছে গোয়ালঘরে থাকা তিনটি গরু। পুড়ে গেছে তিন বসতঘর।

বুধবার (২ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আমুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের স্বপন মহাজনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

খবর পেয়ে বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের ২টি গাড়ি আগুন নিয়ন্ত্রনে আনে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সাইদুর রহমান।

আরও পড়ুন  খুলনার শিববাড়ী মোড়ের নাম পরিবর্তন হচ্ছে না

নিহত প্রতিভা মহাজন (৬০) স্বপন মহাজনের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য জুয়েল ঘোষ জানান, রাত দেড়টার দিকে স্বপন মহাজনের গোয়াল ঘরে আগুন লাগে প্রথমে। এসময় গোয়াল ঘরে আগুন দেখতে পেয়ে স্বপন মহাজন ও তার স্ত্রী গোয়ালঘরে থাকা ৩টি গরু বের করে আনেন। এরপর বসতঘরের জিনিসপত্র বের করতে ঘরে যান প্রতিভা মহাজন। তিনি আর ঘরের বাইরে আসতে পারেননি। তিনি ঘরেই দগ্ধ হয়ে মারা যান। আগুনে গরুগুলোর শরীরের বিভিন্ন জায়গায় দগ্ধ হয়েছে। আগুনে স্বপনের গোয়ালঘর, রান্নাঘর, বসতঘর এবং স্বপনের ভাই চন্দনের বসতঘর পুড়ে গেছে।

আরও পড়ুন  লোহাগাড়ায় বাস-ট্রাক সংঘর্ষে ১ জনের মৃত্যু

ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সাইদুর রহমান বলেন, বৈদ্যুতিক শট সাকির্ট থেকে আগুনের সূত্রপাত হয়ে দুই মালিকের তিন বসতঘর পুড়ে যায়। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি। এ অগ্নিকাণ্ডে একজন বৃদ্ধা দগ্ধ হয়ে মারা গেছেন।

ট্যাগঃ

আলোচিত সংবাদ