ঢাকা, বুধবার - ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের নিখোঁজ প্রার্থী আসিফের সন্ধান মিলেছে

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

ব্রাহ্মণবাড়িয়া -২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আবু আসিফকে রাজধানীর বসুন্ধরার বাসায় পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, আবু আসিফ আহমেদের স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ওসির  সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন  পাহাড়তলীতে গ্যাসলাইন লিকেজ হয়ে আগুন, নিয়ন্ত্রণে ২ ইউনিট

পুলিশের এই কর্মকর্তা বলেন, জিডি তদন্তের ক্ষেত্রে আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করলে তার পরিবারের পক্ষ থেকে বলা হয় তিনি ঢাকায় আছেন। এখন তিনি বসুন্ধরার বাসায় আছেন, শিগগির ব্রাহ্মণবাড়িয়ায় আসবেন। তাকে সরাসরি জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারবো আসল ঘটনা কী হয়েছিল। তিনি কোথায় গিয়েছিলেন এবং কেন গিয়েছিলেন।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনরে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমদে গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নেছা স্বামীর সন্ধানের দাবীতে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করনে। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করনে।

আরও পড়ুন  সিলেটে স্কুলছাত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

এদিকে, এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু আসিফ আহমেদের অনুপস্থিতিতেই বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের সময় আবু আসিফের এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নির্বাচন স্থগিতের দাবী জানিয়েছিলেন এবং নিখোঁজ স্বামী আবু আসিফের সন্ধান পেতে প্রধানমন্ত্রী সহায়তা কামনা করেছিলেন স্ত্রী মেহেরুন্নেছা।

আরও পড়ুন  র‌্যাব পরিচয়ে প্রতারণা ও ডাকাতি চক্রের ২ সদস্য আটক

ট্যাগঃ

আলোচিত সংবাদ