ঢাকা, শনিবার - ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরসরাইয়ে বৈদ্যুতিক শক দিয়ে প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

চট্টগ্রামের মিরসরাইয়ে মো: এমদাদুল হক (৪৮) নামে এক প্রবাসীকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী নারগিসের বিরুদ্ধে।

বুধবার (২২ মার্চ) সকালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী নারগিসকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) রাতে উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর এলাকায় এই ঘটনা ঘটেছে।

নিহত এমদাদ দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের ফরাজি বাড়ির মৃত মনছুর আহম্মদের ছেলে।

নিহতের ছোট ভাই কামাল হোসেন জানান, মঙ্গলবার রাত ২টার দিকে আমার ভাবি ফোন করে জানান, আমার ভাই বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে। তিনি পুরাতন বাড়ির অদূরে নতুন বাড়ি করে সেখানে বসবাস করেন। আমি ও আমার অন্য দুই ভাই মিলে ঘরে গিয়ে দেখি নিচে ফ্লোরে আমার ভাইয়ের লাশ পড়ে রয়েছে। হাতে ও বুকে দাগ রয়েছে। নাক দিয়ে রক্ত পড়ছে।

আরও পড়ুন  বাঁশখালীতে ঘুমন্ত বাবাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

তিনি আরও জানান, আমার ভাইয়ের সাথে ভাবির দীর্ঘ দিন ধরে বনিবনা হচ্ছিল না। এর আগেও আমার ভাইকে খুন করতে লোক পাঠিয়েছিল। আমার ভাইকে বৈদ্যুতিক শক দিয়ে মেরে ফেলা হয়েছে।

আরেক ভাই হুমায়ুন কবির বলেন, ভাইয়া এক বছর আগে প্রবাস থেকে বাড়িতে চলে আসেন। ভাবি সবসময় বাবার বাড়িতে থাকতে চাইতেন এবং ওনার বাবার এলাকায় ভাইয়াকে বাড়ি করতে বলতেন। ভাইয়া রাজি না থাকায় প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। কিন্তু এভাবে মেরে ফেলবে কখনো চিন্তা করতেও পারিনি। আমরা খুনির বিচার চাই।

আরও পড়ুন  চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ছাত্রাবাসে ঝটিকা অভিযান

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কবির হোসেন বলেন, বুধবার সকালে খবর পেয়ে ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর এলাকা থেকে লাশ উদ্ধার করেছি। লাশের সুরতহাল রিপোর্টে হাতের মধ্যে ও পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। তার বুকেও আঘাতের চিহ্ন দেখা গেছে।

লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী নারগিসকে থানায় নিয়ে আসা হয়েছে। তবে হত্যা কী না স্ত্রীকে জিজ্ঞাসাবাদ ও ময়নাতদন্ত রিপোর্ট হাতে এলে বুঝতে পারবো যোগ করেন ওসি মো: কবির হোসেন।

আরও পড়ুন  কালুরঘাটে প্রতিবন্ধী ইয়াবা কারবারি গ্রেপ্তার

ট্যাগঃ