ঢাকা, রবিবার - ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজনৈতিক কর্মসূচি নিয়ে মাঠে থাকবে আ.লীগ: তথ্যমন্ত্রী

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত রাজনৈতিক কর্মসূচি নিয়ে আওয়ামী লীগ মাঠে থাকবে বলে জানিয়েছেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।

রবিবার (১২ ফেব্রুয়ারি) সচিবালয়ে বাংলাদেশ সংবাদপত্র পরিষদের সঙ্গে বৈঠকের পর তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ বিএনপির পাল্টা কর্মসূচি দিচ্ছে বলে বিএনপি নেতাদের দাবির প্রেক্ষিতে তথ্যমন্ত্রী বলেন, আমরা কোনো পাল্টা কর্মসূচি দিচ্ছি না। নির্বাচন পর্যন্ত সবসময় আমাদের কর্মসূচি থাকবে।

আরও পড়ুন  নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে বিএনপি: ওবায়দুল কাদের

হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ রাজপথের দল। অনেকে ভেবেছিল আওয়ামী লীগ সরকারে আছে এ জন্য রাজপথে কোনো কর্মসূচি থাকবে না। রাজপথের দল ক্ষমতায় থাকলেও কর্মসূচি থাকবে, ক্ষমতায় না থাকলেও কর্মসূচি থাকবে। যখন ক্ষমতায় ছিলাম না, তখনও কর্মসূচি ছিল, আমাদের কর্মসূচি সবসময় থাকবে।

সারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টায় বিএনপি কর্মসূচি দিয়েছে দাবি করে মন্ত্রী বলেন, তাদের উদ্দেশ্য ছিল সারা দেশে সংঘর্ষ ছড়িয়ে দেয়া। আওয়ামী লীগের নেতা-কর্মীরা সারা দেশে সতর্ক পাহারায় ছিলেন, শান্তি সমাবেশ করেছেন। সেজন্য তারা যেভাবে চেয়েছিল, সেভাবে বিশৃঙ্খলা তৈরি করতে পারেনি। এরপরও বিভিন্ন জায়গায় তাদের অগ্নিসন্ত্রাসীরা অস্ত্র উঁচিয়ে সমাবেশে অংশগ্রহণ করেছে।

আরও পড়ুন  বিজয় মিছিল না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

পরবর্তী রাষ্ট্রপতির মনোনয়ন নিয়ে বিএনপি নেতারা কোনও আগ্রহ দেখাবেন না বলে একজন সাংবাদিক তথ্যমন্ত্রীকে অবহিত করেন। এ বিষয়ে মন্ত্রী বলেন, দেশ নিয়েই বিএনপির কোনও আগ্রহ নেই। গণতন্ত্র ও গণতান্ত্রিক প্রক্রিয়া নিয়ে তাদের কোনও আগ্রহ নেই। তাদের আগ্রহ কেবল খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি।

ট্যাগঃ

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ