ঢাকা, বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রোজার প্রথম দিন কারওয়ান বাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

জনগণকে দ্রব্যমূলের ভোগান্তি থেকে রক্ষা করতে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছে সরকার। তার ধারাবাহিকতায় রমজান শুরুর আগ থেকেই ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভা ও মাঠ পর্যায়ে তদারকি কার্যক্রম পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। তারাও পুরো মাস তদারকি কার্যক্রম অব্যাহত রাখবে বলে প্রতিশ্রুতি দেয়।

শুক্রবার (২৪ মার্চ) সকালে রোজার প্রথম দিন রাজধানীর কারওয়ান বাজারে অভিযানে নামে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা।

আরও পড়ুন  কক্সবাজারে সিএনজি চালক অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

সকাল সাড়ে ১০টায় এ বাজারের কিচেন মার্কেটে অভিযান শুরু করেন সংস্থার সদস্যরা। অভিযানের নেতৃত্ব দিচ্ছেন অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার। উপস্থিত আছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ও ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান আব্দুল জব্বার মণ্ডলসহ বিভিন্ন কর্মকর্তারা।

অভিযানের শুরুতে অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার গণমাধ্যমকে বলেন, রমজানে কিছু বিশেষ সবজির (বেগুন, আলু) দাম বেড়ে যায়। সে বিষয়ে আমরা আজকে তদারকি করবো। এ ছাড়া মুদি সামগ্রী ও মুরগির নির্ধারিত দামে বিক্রি হচ্ছে কি না সেটি তদারকি করব। রমজানে সবজির দাম নিয়ে বিক্রেতারা যাতে ভোক্তাদের ঠকাতে না পারে এজন্য দিনভর জাতীয় ভোক্তা অধিদপ্তরের বিভিন্ন টিম অভিযান পরিচালনা করবে।

আরও পড়ুন  পিকআপে গান বাজিয়ে নাচানাচি, বাসের ধাক্কায় নিহত ১

ট্যাগঃ

আলোচিত সংবাদ