ঢাকা, রবিবার - ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিকদের মতপ্রকাশের স্বাধীনতায় বাধা দিচ্ছে সরকার: মীর হেলাল

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেছেন, ডিজিটাল সিকিউরিটি আইনের ভয় দেখিয়ে সাংবাদিকদের মতপ্রকাশের স্বাধীনতায় বাধা দিচ্ছে এই সরকার। সরকার দেশের জনগণকে ভয় দেখিয়ে ঘরে রাখতে চাচ্ছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) মঙ্গলবার হাটহাজারী পৌরসভার আলমগীর কনভেনশন সেন্টারে আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।

মীর হেলাল আরও বলেন, এই স্বৈরাচারী সরকারের কাছ থেকে জনগন বিগত দিনেও ভালো কিছু পায়নি সামনেও পাবে না। আমরা জনগন নিয়ে রাজনীতি করি আমাদের কোন পেশী শক্তি নেই। তিনি বলেন, বাংলাদেশের মানুষ মনস্থির করে ফেলেছে। সরকারের বিরুদ্ধে বিএনপির যে আন্দোলন শুরু হয়েছে, তার পক্ষে জনমত স্পষ্ট হয়ে গেছে। আগামী রোজায় দেশ নায়ক তারেক রহমান ইনশাআল্লাহ আমাদের সাথে একসাথেই ইফতার করবেন। আন্দোলন শুরু হয়ে গেছে।আমাদেরকে এই আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে হবে। নেতা কর্মীদেরকে একতাবদ্ধ হয়ে রাজপথে নামার আহ্বান জানাচ্ছি।

আরও পড়ুন  অক্সিজেনে ট্রাফিক সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা

হাটহাজারী উপজেলা ও পৌরসভা বিএনপির যৌথ উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় চট্টগ্রাম হাটহাজারী -বায়েজিদ (আংশিক) -৫ সংসদীয় আসনের বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী, সাংবাদিক ও বিশিষ্ট ব্যাক্তিদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

হাটহাজারী পৌরসভা বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির সদস্য মো. জাকের হোসেন এর সভাপতিত্বে গিয়াসউদ্দিন চেয়ারম্যান ও মো. অহিদুল আলমের যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- হাটহাজারী উপজেলা বিএনপির আহবায়ক নূর মোহাম্মদ।

এতে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাথী উদয় কুসুম বড়ুয়া, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নুরুল আমিন, জেলা বিএনপির সদস্য অধ্যাপক ইউনুস,সাবেক জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত, হাটহাজারী উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম চেয়ারম্যান, ডাক্তার রফিকুল আলম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মো. ইকবাল চৌধুরী, হাটহাজারী পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আব্দুল শুক্কুর, মো. আইয়ুব খাঁন, মো. ইলিয়াস চৌধুরী।

আরও পড়ুন  ব্যাংককে বায়ুদূষণ, জ্বলছে চোখ, শ্বাস নেওয়া দায়; লোকজনকে বাড়িতে থাকার পরামর্শ

আরও উপস্থিত ছিলেন- জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দীন, জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আকবর আলী, জেলা জাসসাস সভাপতি গাজী সাইফুল ইসলাম টুটুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদ চৌধুরী, যুগ্ম সম্পাদক নুরুল হুদা, সাখাওয়াত হোসেন শিমুল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদুল আলম শহীদ, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক লায়লা ইয়াসমিন, হাটহাজারী উপজেলা যুবদলের আহবায়ক ফখরুল হাসান, সদস্য সচিব নুরুল কবির, পৌরসভা যুবদলের আহবায়ক মির্জা এমদাদ, সদস্য সচিব মো. হেলাল উদ্দিন, হাটহাজারী উপজেলা শ্রমিক দলের সভাপতি মো. নাসিম মেম্বার, সাধারণ সম্পাদক মো. আজিম, পৌরসভা শ্রমিক দলের সভাপতি মো. রুবেল, সাধারণ সম্পাদক মো. কামাল, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আলাউদ্দিন তালুকদার, হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহবায়ক তকিবুল হাসান চৌধুরী তকি, সদস্য সচিব আব্দুল মুবিন, পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক রেজাউল করিম চৌধুরী রকি, সদস্য সচিব শাহেদ খাঁন সহ প্রমুখ।

আরও পড়ুন  হাটহাজারীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Jahed Monjuজাহেদ মন্জু/হাটহাজারি।

ট্যাগঃ

এ বিভাগের আরও

সর্বশেষ