ঢাকা, শুক্রবার - ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সাতকানিয়ার এমপিকে ঢেমশা ইউপি চেয়ারম্যানের চ্যালেঞ্জ

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

‘সাহস থাকলে প্রশাসন ছাড়া এসে মাঠে খেলার জন্য’ সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীকে আহ্বান জানিয়েছেন সাতকানিয়ার পশ্চিম ঢেমশা ইউনিয়নের চেয়ারম্যান রিদুয়ানুল হক সুমন।

গতকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় নিজের ফেইসবুক আইডিতে এক ভিডিও বার্তায় সুমন বলেন, আমি দুই নির্বাচনে আপনাকে বিজয়ী করতে জীবনবাজি রেখে কাজ করেছি। আপনি প্রশাসন ছাড়া আমার সাথে খেলতে আসেন। এমপি পদ ছেড়ে আমার সাথে চেয়ারম্যান নির্বাচন করেন। তিনি সাতকানিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি পদে আছেন বলে জানান।

ভিডিও বার্তায় রিদুয়ানুল হক সুমন বলেন, আপনাদের অবগতির জন্য বলছি, চট্টগ্রাম–১৫ আসনের এমপি মহোদয় বিগত ২০ তারিখ আমার ইউনিয়নে গিয়ে আমার নামে প্রকাশ্যে কুরুচিপূর্ণ বক্তব্য রেখে ক্ষান্ত হননি। উনি প্রকাশ্যে আরও বলেন, জামায়াত–শিবিরের শীর্ষ সন্ত্রাসীকে চেয়ারম্যান ঘোষণা করেছে। এমপি নদভীর এই বক্তব্যের মাধ্যমে জনগণের রায়কে অসম্মান এবং প্রধানমন্ত্রীর নির্বাচন প্রক্রিয়া ও স্থানীয় সরকার ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা হয়েছে।

আরও পড়ুন  মা'র হাতে প্রতিবন্ধী মেয়ে খুন

সুমন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাকে মনোনয়ন দিয়েছেন বিধায় এতদিন আপনাকে সম্মান করেছি। বিগত দুই সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য এলাকায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছি। কিন্তু এমপি মহোদয়, আমি আপনাকে একটা কথা বলতে চাই, আমি এই চেয়ারম্যানের চেয়ারে উড়ে এসে জুড়ে বসি নাই। আমি তৃণমূল থেকে উঠে আসা একজন মুজিব আদর্শের কর্মী এবং সুষ্ঠু নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত চেয়ারম্যান। আপনার সাহস থাকলে প্রশাসন ছাড়া আমার ইউনিয়নে আবার আসেন এবং আপনার এমপি পদ চলে গেলে আপনি আমার সাথে চেয়ারম্যান নির্বাচন করেন। দেখি কীভাবে আপনি জিতেন। জনগণের কাছে আপনার অবস্থান কত নিম্ন স্তরে সেটা নির্বাচনের মাধ্যমে প্রমাণ করে দেব ইনশাআল্লাহ। আপনি মাইকে গলাবাজি না করে মাঠে আসেন। দেখেন কে জিতে। মাইকে গলাবাজি করে, মানুষকে অসম্মান করে… এটা তো ভালো না। মানুষকে সম্মান করতে শিখুন, মানুষকে ভালোবাসতে শিখুন। এতে দল ও আপনার মঙ্গল হবে। আপনি যদি খেলতে চান তাহলে খেলার মতো খেলেন। খেলা হবে, ইনশাআল্লাহ। আর আমার সাথে চেয়ারম্যান নির্বাচন করেন। ইনশাআল্লাহ, দেখা হবে মাঠে। সবাইকে মুজিবীয় শুভেচ্ছা রইল। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

আরও পড়ুন  বিএনপি নির্বাচনে আসছে....!

প্রসঙ্গত, গত শুক্রবার সাতকানিয়ার উপজেলার পশ্চিম ঢেমশায় এক অনুষ্ঠানে এমপি আবু রেজা নদভী বলেন, এই পশ্চিম ঢেমশার বর্তমান চেয়ারম্যান আমাদের অনেক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে। আমি পুলিশ প্রশাসনকে সতর্ক করছি। আমাদের কোনো নেতাকর্মীকে যদি ধরে তাহলে অবস্থা বারোটা বাজবে। আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ কাউকে ধরতে পারবে না। মামলাগুলো সব প্রত্যাহার করার নির্দেশনা দেব।

আরও পড়ুন  টঙ্গীর টুপি কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

নদভীর বক্তব্যের বিষয়ে চেয়ারম্যান সুমন গণমাধ্যমকে বলেন, আমি কারও বিরুদ্ধে মামলা করিনি। মামলার বাদীও না। এখানকার লোকজন মামলা করেছে।

ট্যাগঃ