ঢাকা, শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৃজিত-মিথিলার সংসারে এলো নতুন অতিথি

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের ও বাংলাদেশের আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে সুখী পরিবার তাদের। এবার তাদের সংসারে এলো নতুন অতিথি!

সোশ্যাল মিডিয়ায় মিথিলা নিজেই এ খবরটি জানিয়েছেন।

মিথিলা তার ইনস্টাগ্রামে ছোট্ট একটি রিল ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যায়, তার সংসারের নতুন সদস্য এলাকে। ছোট্ট এই পোষ্যের গলায় গোলাপি ঘুঙুর বেঁধে দিয়েছেন। সাদা লোমের মিষ্টি প্রাণীটি গোটা ঘর জুড়ে ঘুরে বেড়াচ্ছে। আইরাও ভালোবেসে কাছে টেনে নিচ্ছে ইলাকে।

আরও পড়ুন  পারমাণবিক কেন্দ্রে বিস্ফোরণ ঘটানোর পরিকল্পনা করছে রাশিয়া, দাবি ইউক্রেনের

ভিডিও পোস্ট করে ক্যাপশনে মিথিলা লিখেছেন,বেবি এলা আমাদের আনন্দের ঠিকানা।’ মন্তব্যের ঘরে মিষ্টি এই কুকুরছানাকে নতুন পরিবারে স্বাগত জানিয়েছে অভিনেত্রীর ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

গত মাসে ওপার বাংলায় মুক্তি পেয়েছে মিথিলা অভিনীত ‘মায়া’ সিনেমাটি। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আগামীতে তাকে দেখা যাবে ‘ও অভাগী’ সিনেমায়। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের বিখ্যাত সৃষ্টি ‘অভাগীর স্বর্গ’ অবলম্বনে ছবিটি নির্মাণ করছেন অনির্বাণ চক্রবর্তী। এতে বিভিন্ন চরিত্রে আছেন সায়ন ঘোষ, সুব্রত দত্ত, দেবযানী চট্টোপাধ্যায়সহ আরও অনেকে।

আরও পড়ুন  তিন বিভাগের প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

বর্তমানে ডেঙ্গু জ্বরে আক্রান্ত মিথিলার স্বামী সৃজিত মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় এ নির্মাতা নিজেই জানিয়েছেন বিষয়টি। সম্প্রতি নতুন সিনেমা ‘দশম অবতার’র শুটিং শুরু করেছিলেন সৃজিত। বাংলাদেশি জয়া আহসান বাদেও সিনেমায় আরও অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্তের মতো দাপুটে অভিনেতারা।

তথ্যসূত্র- হিন্দুস্তান টাইমস

ট্যাগঃ