ঢাকা, রবিবার - ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগ বাংলাদেশে গণতন্ত্র স্থাপন করেছে: আইনমন্ত্রী

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন একটি গণতান্ত্রিক দেশে যেকোনো রাজনৈতিক দল তার রাজতৈনিক কর্মকাণ্ড করতে পারে। তাতে আওয়ামী লীগ এবং জননেত্রী শেখ হাসিনার সরকারের কোনো আপত্তি নাই। কারণ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে। আওয়ামী লীগ বাংলাদেশে গণতন্ত্র স্থাপন করেছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন  অপহৃত ব্যাংক ম্যানেজারকে পরিবারের কাছে হস্তান্তর

বিএনপির পদযাত্রী কর্মসূচি প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, বাংলাদেশে একটি সংবিধান আছে। বাংলাদেশের সংবিধানে জাতীয় নির্বাচন কিভাবে হবে তা সম্পূর্ণ ভাবে লিখা আছে। সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে।

এর সকাল সোয়া ১০টায় আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে করে ঢাকা থেকে আখাউড়া রেলওয়ে স্টেশনে এসে পৌঁছান তিনি। এ সময় ষ্টেশনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীসহ উপস্থিত লোকজনকে নববর্ষের শুভেচ্ছা জানান। এ ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারোয়ার, পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমাসহ প্রমুখ।

আরও পড়ুন  হাটহাজারীতে প্রবীণ-নবীণ ভোটযুদ্ধে এগিয়ে 'লাঙ্গল' প্রতীকের আনিস

এদিন আখাউড়া থেকে সড়ক পথে কসবা যাওয়ার পথে পৌর শহরের রাধানগর হাজী মহল্লায় পুনরায় নির্মিত মসজিদ নূরের উদ্বোধন করেন আইনমন্ত্রী।

ট্যাগঃ