ঢাকা, বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আবাসিক হোটেল থেকে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

ভোলার একটি আবাসিক হোটেল থেকে মনোজ ভাট (৩৫) নামে এক ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার সঙ্গে থাকা পাঁচ ভারতীয়কে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকালে সদর রোডের কে জাহাজ মার্কেটের জাহান আবাসিক হোটেলের ২০৬ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মনোজ ভাট রাজস্থান প্রদেশের পাড়ি জেলার বাসিন্দা। পেশায় আর্টিস্ট মনোজ চার সন্তানের জনক ছিলেন।

হেফাজতে নেয়া ব্যক্তিরা হলেন- জয় লাল, কিষাণ রায়, নারেশ কুমার, রবি কুমার ও ইশান রাম।

আরও পড়ুন  জলাবদ্ধতা ইস্যুতে তোলপাড় চসিকের সাধারণ সভা

পুলিশ জানায়, রাজস্থান থেকে গত ১১ ফেব্রুয়ারি বেনাপোল সীমান্ত দিয়ে মনোজসহ ৬ ভারতীয় নাগরিক বাংলাদেশে প্রবেশ করেন। এক সপ্তাহ যশোর থাকার পর ১৬ ও ১৭ ফেব্রুয়ারি দুই ধাপে যশোর থেকে ভোলায় প্রবেশ করেন তারা। এখানকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ফ্যানসি আর্ট করতেন তারা। রাতে জাহান আবাসিক হোটেলে থাকতেন। সোমবারও রাতের খাওয়া-দাওয়া শেষে হোটেলে ঘুমিয়েছিলেন তারা। পরে আজ সকালে মনোজের মরদেহ পাওয়া যায়।

আরও পড়ুন  চট্টগ্রামে শিশু বলাৎকারের দায়ে দোকানির যাবজ্জীবন কারাদণ্ড

নিহত মনোজের সহকর্মী ইশান রাম বলেন, সকালে চা খাওয়ার জন্য মনোজকে ডাকতে যাই। কিন্তু কোনো সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষের সহায়তায় ডাক্তার ডাকি। ডাক্তার এসে তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি ভারতীয় হাইকমিশনে জানানো হয়েছে।

হোটেল ম্যানেজার মো. ইকবাল হোসেন ও বিপ্লব দে বলেন, ভারতীয় ৬ নাগরিক গত ১৬ ও ১৭ ফেব্রুয়ারি আমাদের হোটেলে ওঠেন। আমরা তাদের ভোটার আইডি ও পাসপোর্টসহ প্রয়োজনীয় সব ডকুমেন্ট সংগ্রহ করি। তারা প্রতিদিন হোটেল থেকে সকালে বের হয়ে যেতেন আর রাতে এসে ঘুমাতেন। গতকালও একই ঘটনা ঘটেছে। কিন্তু সকালে তাদের একজন এসে জানান, মনোজ নামে একজনের মৃত্যু হয়েছে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন  বোয়ালখালীতে বাল্য বিয়ে বন্ধ করলেন উপজেলা প্রশাসন

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আর তারা ঠিক কী কারণে ভোলায় এসেছেন, তা নিয়ে তদন্ত চলছে। ময়নাতদন্ত শেষে দুই দেশের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সমন্বয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ট্যাগঃ

আলোচিত সংবাদ