ঢাকা, শুক্রবার - ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলোচিত সংবাদ

ঢাকায় এসেছেন অভিনেত্রী ঋতুপর্ণা

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

ঢাকায় এসেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

শনিবার (১২ আগস্ট) দুপুরের একটি ফ্লাইটে কলকাতা থেকে ঢাকায় আসেন তিনি।

হঠাৎ করে ঢাকায় উড়ে আসার উপলক্ষ তাঁর নতুন সিনেমা ‘স্পর্শ’। আজ (শনিবার) সন্ধ্যায় যৌথ প্রযোজনার সিনেমাটির সংবাদ সম্মেলনে অংশ নিতেই ঢাকায় আসেন তিনি।

সংবাদ সম্মেলনে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশি অভিনেতা নিরব, আরিয়ানা জামানসহ অনেকে।

আরও পড়ুন  মাঝরাতে গুলশান থানায় শাকিব খান

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামীকাল থেকে সিনেমাটির বাংলাদেশ অংশের দৃশ্যধারণ শুরু হবে। এর আগে কলকাতায় দৃশ্যধারণের মাধ্যমে সিনেমাটির নির্মাণ শুরু হয়।

‘স্পর্শ’ ছবিটি প্রযোজনা করছে ঢাকার অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতার রোল ক্যামেরা অ্যাকশন। দীর্ঘদিন পর শুরু হচ্ছে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা নির্মাণ। সিনেমাটি পরিচালনা করছেন ঢাকার অনন্য মামুন ও কলকাতার অভিনন্দন দত্ত। ঋতুপর্ণার পাশাপাশি এতে অভিনয় করছেন পশ্চিমবঙ্গের খরাজ মুখার্জি।

আরও পড়ুন  ট্রলের শিকার ‘টাইটানিক’ অভিনেতা

উল্লেখ্য, ১৯৯৫ সালে ‘শ্বেতপাথরের থালা’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় ঋতুপর্ণার অভিষেক। এতে সহঅভিনেত্রীর চরিত্রে কাজ করেন তিনি। প্রভাত রায়ের এই সিনেমা ওই বছরই শ্রেষ্ঠ বাংলা চলচ্চিত্র হিসেবে ভারতের জাতীয় পুরস্কার লাভ করে। এরপর ‘সুজন সখী’, ‘নাগপঞ্চমী’, ‘মনের মানুষ’ ও ‘সংসার সংগ্রাম’ সিনেমার মাধ্যমে বিপুল জনপ্রিয়তা অর্জন করেন ঋতুপর্ণা।

বাংলাদেশে ‘সাগরিকা’, ‘স্বামী ছিনতাই’, ‘রাঙা বউ’, ‘একটি সিনেমার গল্প’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন কলকাতার এই অভিনেত্রী।

আরও পড়ুন  গ্রেপ্তার এড়াতে পলাতক মাহির স্বামী

ট্যাগঃ

আলোচিত সংবাদ