ঢাকা, শনিবার - ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বোয়ালখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১২ দোকান ও ১১ বসতঘর

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

বোয়ালখালীতে পৃথক দুটি অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১২ দোকান ও ১১ বসতঘর।

শনিবার (২৮ জানুয়ারি) সকালে পৌরসদর ঘোষ পাড়া ও শুক্রবার (২৭ জানুয়ারি) শেষ রাতে পূর্ব কধুরখীল গ্রামের একটি বাজারে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও ঘোষ পাড়ার ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে কাজল তালুকদারের বসতঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে মুহূর্তেই তা আশপাশের ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

আরও পড়ুন  রাজধানীর জিয়া সরণি এলাকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

খবর পেয়ে বোয়ালখালী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে পুড়ে একেবারে ছাই হয়ে যায় অশোক ঘোষ, শিক্ষক উত্তম তালুকদার, কাজল তালুকদার, মৃদুল তালুকদার, বিষুশীল, রঞ্জিত তালুকদার, চিত্ত তালুকদারের ঘরসহ ১১টি বসতঘর।

এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।

অপরদিকে পূর্ব কধুরখীল এলাকার জুয়েল চৌধুরী জানান, শুক্রবার শেষ রাতের দিকে এলাকার এম স্কুল সংলগ্ন চৌধুরী মার্কেটে ভয়াবহ আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি গাড়ি এসে ভোররাতে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে পুড়ে যায় মার্কেটের অরবিন্দু চৌধুরী অরুণ, তাপস চৌধুরী, পিকলু চৌধুরী, মিশন দেবনাথ, আকতার, নয়ন দেবনাথ, রুপন দেবনাথ, সুকুমার শীল, মো. মানিক, শংকর দেবনাথ, অনুপম চৌধুরী ও ফজল সওদাগরেরসহ মোট ১২টি দোকান।

আরও পড়ুন  হাটহাজারিতে ওমান প্রবাসীকে পিটিয়ে হত্যা, আটক ১

এতে প্রায় ২০ থেকে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

ট্যাগঃ

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ