ঢাকা, শনিবার - ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভালুকায় ট্রাকে বাসের ধাক্কা, চালকসহ নিহত ৪

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

ময়মনসিংহের ভালুকায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে বাসের ধাক্কায় বাসচালকসহ চার জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও পাঁচ জন। ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হবিরবাড়ি এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- বাস চালক রুবেল হোসেন (২২), বাসযাত্রী ঈশ্বরগঞ্জ উপজেলার বাসিন্দা ফারুক আহম্মেদ (২৮), ময়মনসিংহ সদর উপজেলার বাসিন্দা তোফায়েল আহম্মেদ সরকার (২৫) ও অজ্ঞাত নারী যাত্রী। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন  রোহিঙ্গা ক্যাম্পে গণপিটুনিতে আরসা সদস্য নিহত

হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা ফায়ার সার্ভিসের ইনচার্জ রকিবুল হাসান। তিনি জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ভালকার হবিরবাড়ি সিডস্টোর বাজারের পাশে দাঁড়িয়ে থাকা পিলার ভর্তি ট্রাকের সঙ্গে ঢাকা থেকে ময়মনসিংহগামী সৌখিন পরিবহনের একটি বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত হন। আর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান।

আরও পড়ুন  সাঙ্গু নদী থেকে অজ্ঞাতনামা লাশ উদ্ধার

তিনি আরও জানান, আহত পাঁচজনকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে ভর্তিকৃতরা হচ্ছেন- ঘাটাইলের শাহ আলম (২৮), জামালপুরের জসীম উদ্দিন (৩০), মুক্তাগাছার নুর মোহাম্মদ (২৫), জোবায়ের (২২) ও আল আমিন (২৫)।

এদিকে ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনা কবলিত বাসটি ঘটনাস্থল থেকে উদ্ধারে কাজ করছে।

আরও পড়ুন  জামায়াত ইসলামীর সমাবেশের অনুমতি নিয়ে যা বললেন ডিএমপি কমিশনার

ট্যাগঃ