ঢাকা, শুক্রবার - ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

রাঙ্গুনিয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে ব্যাংকার নিহত

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

রাঙ্গুনিয়ায় সিএনজি অটোরিকশার সাথে ট্রাকের সংঘর্ষে এক ব্যাংকার নিহত হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা ইকোপার্ক সংলগ্ন ফরেস্ট বিট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম কাজী জুনায়েদ হোসেন রিফাত (২৫)। সে উপজেলার লালানগর ইউনিয়নের আলমশাহ পাড়া কাজী বাড়ি এলাকার মো. পুতুলের সন্তান। স্নাতকোত্তর ডিগ্রি শেষ করে গত দুই মাস ধরে ওয়ান ব্যাংক চন্দ্রঘোনা শাখায় কর্মরত ছিল।

আরও পড়ুন  সাজেকে পর্যটকবাহী জিপ খাদে পড়ে নিহত ১, আহত ৭

সূত্রে জানা যায়, বন্ধুদের সাথে লেকের তাজা মাছ নিতে কাপ্তাই গিয়েছিল রিফাত। সিএনজি অটোরিকশা যোগে ফেরার পথে চন্দ্রঘোনা ইকোপার্ক সংলগ্ন ফরেস্ট বিটের কাছে এলে বিপরীত দিক থেকে দ্রুত গতির ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে রিফাতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে নগরীর পার্কভিউ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন  ঈদের নামাজকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১ আহত ৩০

এদিকে তার এমন মৃত্যুর খবরে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম। পরিবারে দুই ভাইয়ের মধ্যে বড় সন্তান ছিলো সে। আজ (শনিবার) বিকাল ৫টায় তার নামাজের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, দুর্ঘটনার খবরে আমি নিজে ঘটনাস্থলে গিয়েছি। এই বিষয়ে সড়ক দুর্ঘটনা আইনে মামলা হবে।

আরও পড়ুন  এবার সুন্নতে খৎনা করাতে গিয়ে প্রাণ হারাল শিশু আয়হাম

ট্যাগঃ