ঢাকা, রবিবার - ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শবে বরাতের রাতে স্ত্রীকে হত্যা করলো স্বামী, আটক ৪

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

জয়পুরহাটের আক্কেলপুরে ঠান্ডা মাথায় স্ত্রীকে গলা কেটে হত্যা করে শবে বরাতের নামাজ আদায় করেছেন স্বামী। পরে নামাজ শেষে বাসায় ফিরে স্ত্রীর মরদেহ নিয়ে চিৎকারও করেন তিনি। হত্যার ঘটনায় নিহতের স্বামী, ভাসুর, জাসহ চারজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার রায়কালী ইউনিয়নের গুডুম্বা পূর্বপাড়া গ্রামের ওই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ পান্না বেগম জেলার আক্কেলপুর উপজেলার গুডুম্বা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী।

আরও পড়ুন  ফকিরাপুলের আবাসিক হোটেল থেকে মরদেহ উদ্ধার

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে স্বামী সিরাজুল ইসলাম শবে বরাতের নামাজ আদায়ের জন্য গ্রামের মসজিদে যান। রাত ১০টার দিকে বাড়ি ফিরে নিজ ঘরে স্ত্রীর গলাকেটে লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ঘরের মেঝেতে গলাকাটা লাশ ও ঘরের জিনিসপত্র এলোমেলো দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পর স্বামীর নাটক আর বেশিক্ষণ স্থায়ী হয়নি। বেরিয়ে আসে স্ত্রীকে হত্যার রহস্য। উদ্ধার করা হয় স্বামীর ব্যবহৃত রক্তমাখা জামাকাপড় ও হত্যার কাজে ব্যবহৃত ছুরি।

আরও পড়ুন  চট্টগ্রাম-৫ আসনের ১৯টি কেন্দ্রের ফলাফল বাতিলের দাবিতে ইসিতে লিখিত অভিযোগ

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছে ঘরের মেঝেতে গৃহবধূর গলাকাটা রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখি। এ সময় গৃহবধূর শরীরের কাপড় ও ঘরের জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে ছিল। জিজ্ঞাসাবাদের পর গৃহবধূর স্বামীকে সন্দেহ হয়। পরে তাকে অধিক জিজ্ঞাসাবাদ করলে তিনি তার স্ত্রীকে হত্যার বিষয়টি নিশ্চিত করেন। সেখান থেকে স্বামী সিরাজুল ইসলাম ও তার ভাই, ভাবি ও প্রতিবেশী একজনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন  হাটহাজারীতে পুকুর ভরাটের দায়ে মালিক ও সাবেক মেম্বারকে অর্থদন্ড

ট্যাগঃ