ঢাকা, রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় স্বামী গ্রেপ্তার

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

রাজশাহীতে স্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় স্বামী মো. অনিক (২২)কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে পুলিশ নগরীর পাঠানপাড়া এলাকা থেকে আসামিকে গ্রেপ্তার করে। এর আগে তার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা করেন গৃহবধূ আলিয়া খাতুনের মা মিলি খাতুন।

এ তথ্য নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহরাওয়ার্দি।

আলিয়া খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসা দেওয়া হচ্ছে। তার মা জানান, আলিয়ার এর আগে বিয়ে হয়েছিল। তবে অনিকের কারণে সেই সংসার ভেঙে যায়। পরে অনিককে বিয়ে করে আলিয়া। বিয়ের পর তার মেয়ে জানতে পারে অনিক নেশাগ্রস্ত। এ নিয়ে তাদের মধ্যে অশান্তি হলেও মেনে নেয় আলিয়া। সম্প্রতি অনিক অন্য একটি মেয়ের সঙ্গে বিয়েবর্হিভূত সম্পর্কে জড়ায়। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বাড়তে থাকে। এরই জেরে মঙ্গলবার দুপুরে দুজনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে লাথি দিয়ে বাড়ির তিন তলা থেকে আলিয়াকে ফেলে দেয় অনিক।

আরও পড়ুন  হোটেল 'দ্য পেনিনসুলা' থেকে পোল্যান্ড নাগরিকের মরদেহ উদ্ধার

মো. অনিক পাঠানপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে। তার চেয়ে চার বছরের বড় আলিয়া খাতুন।

মা মিলি আরও জানান, পরে তার মেয়েকে পাশের বাড়ির টিনের ছাদ থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আলিয়া কথা বলতে পারছে না। সে মাথায়, মাজায় ও বুকে আঘাত পেয়েছে। ডাক্তার অনেকগুলো টেস্ট দিয়েছে। রিপোর্ট দেখে পরবর্তি ব্যস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন চিকিৎসক।

আরও পড়ুন  ফটিকছড়িতে প্রসূতির মৃত্যুর পর 'সেবা ক্লিনিক এন্ড ল্যাব ইন' সিলগালা

ওসি মো. সহরাওয়ার্দি জানান, এলাকাবাসী ও পরিবারের দেওয়া তথ্য মতে অনিক নেশাগ্রস্ত এবং বিয়েবর্হিভূত সম্পর্কে জড়িত। আলিয়া হাসপাতালে ভর্তি। তার মা থানায় মামলা করেছেন অনিকের বিরুদ্ধে। এর পরিপ্রেক্ষিতে অনিককে গ্রেপ্তার করা হয়েছে।

ট্যাগঃ

আলোচিত সংবাদ