ঢাকা, শনিবার - ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হাটহাজারির বুড়িশ্চরে স্কুলকক্ষে শিবিরের গোপন বৈঠক, গ্রেফতার ৩

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

হাটহাজারিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইসলামী ছাত্র শিবিরের তিন সদস্যকে গ্রেফতার করেছে মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে বিভিন্ন জেহাদী বই জব্দ করা হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার ১৫ নং বুড়িশ্চর ইউনিয়নের লিটল ফ্লাওয়ার স্কুলের অফিস কক্ষে গোপন মিটিং করার সময় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের চান্দগাঁও থানা উত্তরের অর্থ সম্পাদক ও হাটহাজারী দক্ষিণের ওয়ার্ড সভাপতি হামেদ হাসান মামুন (২৬)। মোহরা ওয়ার্ড শিবিরের ক্রীড়া সম্পাদক মোহাম্মদ সাফায়েত হোসেন (২২) এবং শিবিরের সাথী তরিকুল ইসলাম (২২)।

আরও পড়ুন  স্ত্রীর সাথে ঝগড়া, নিজ রাইফেলের গুলিতে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

হামেদ হাসান মামুন চাঁদগাঁও থানাধীন উত্তর মোহরা ৫নং ওয়ার্ডের কাছিম মাঝির বাড়ির হাফেজ আবু আহম্মদের পুত্র, সাফায়েত হোসেন চাঁদগাঁও থানাধীন ৫নং ওয়ার্ডের মধ্যম মোহরা এলাকার ফজর আলী সরকার বাড়ির মোহাম্মদ আব্দুস শুক্কুরের পুত্র এবং তরিকুল ইসলাম মীরসরাই উপজেলার পশ্চিম মিঠানালা এলাকার ইয়াকুব আলী সারাংয়ের বাড়ির মজিবুল হকের ছেলে।

মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো. মুজিবুর রহমান জানান, ইসলামী ছাত্র শিবিরের কয়েকজন কর্মী বুড়িশ্চর লিটল ফ্লাওয়ার স্কুলের অফিস কক্ষে গোপন মিটিং করার সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান পরিচালনা করি। সেখান থেকে বিভিন্ন আলামত সহ তিন জনকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকেই পালিয়ে যায়। তারা সবাই বাংলাদেশ জামায়েত ইসলামী এবং বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সংগঠনের সদস্য বলে দাবী করে জানান এ পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন  টঙ্গীর টুপি কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

সন্ত্রাসী কর্মকাণ্ড গতিশীল ও উৎসাহিত করা, ষড়যন্ত্র ও সহায়তা করা এবং সংগঠনের লিফলেট ও বই বিতরণ করার অপরাধে থানায় সন্ত্রাস বিরোধী আইন অনুযায়ী মামলা রুজু করে গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

ট্যাগঃ

আলোচিত সংবাদ

এ বিভাগের আরও

সর্বশেষ