ঢাকা, শনিবার - ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে পুলিশি নির্যাতনে ব্যবসায়ী মৃত্যু, মহাসড়কে বিক্ষোভ এলাকাবাসীর

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

গাজীপুরে পুলিশের নির্যাতনে এক ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগে ঢাকা ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে এলাকাবাসী।

বুধবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত পুলিশ সদস্যের বিচারের দাবিতে এই বিক্ষোভ করছে।

নিহত ওই ব্যবসায়ীর নাম রবিউল ইসলাম (৪০)। তিনি গাজীপুর মহানগরীর ভোগরা বাইপাস পেয়ারা বাগান এলাকার বাসিন্দা। পেশায় একজন সুতা ব্যবসায়ী।

আরও পড়ুন  ঢাকায় স্বামীর খোঁজে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫

স্থানীয়রা জানান, মোবাইলে জুয়া খেলার অভিযোগে শনিবার রাতে চারজনকে আটক করে গাজীপুরের বাসন থানা পুলিশ। পরদিন তিনজনকে ছেড়ে দিলেও ব্যবসায়ী রবিউল ইসলামকে থানায় আটকে রাখে। মঙ্গলবার রাতে বাসন থানার একদল পুলিশ ওই ব্যবসায়ীর বাড়িতে গিয়ে তার স্ত্রীর কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে আসে। পরে পরিবার জানতে পারে রবিউল মারা গেছেন।

আরও পড়ুন  নরসিংদীতে ককটেল মারতে বাঁধা দেওয়ায় গুলি করে হত্যা

সকালে এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষিপ্ত এলাকাবাসী লাঠি নিয়ে প্রথমে ঢাকা টাঙ্গাইল মহাসড়ক এবং পরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে অবরোধ সৃষ্টি করে। একপর্যায়ে তারা ওই মহাসড়কে চারটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে বগুড়া বাইপাস মোড়ে ব্যাপক ভাঙচুর চালায়।

বাসন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু খান বলেন, একটি গুজবকে কেন্দ্র করে স্থানীয়রা রাস্তায় ভাঙচুর ও বিক্ষোভ করছে।

আরও পড়ুন  টাকা আত্মসাৎ করে স্বপরিবারে বিদেশে পালানোর সময় আটক যুবক

ট্যাগঃ