ঢাকা, সোমবার - ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ডাচ-বাংলার টাকা ছিনতাইয়ের মূল হোতা সোহেল গ্রেপ্তার

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

রাজধানীর তুরাগে ডাচ-বাংলা ব্যাংকের টাকা ছিনতাইয়ের মূল হোতা সোহেলকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। ডাকাতির ঘটনায় এ নিয়ে এখন পর্যন্ত ১২ জন গ্রেপ্তার হলেন। 

শনিবার (১৮ মার্চ) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ।

তিনি বলেন, শুক্রবার (১৭ মার্চ) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। সাভারের হেমায়েতপুর থেকে গ্রেপ্তার করে তাকে ডিবি পুলিশের কার্যালয়ে আনা হয়েছে।

আরও পড়ুন  চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ছাদে মশার লার্ভা, ১০ হাজার টাকা জরিমানা

তিনি আরও বলেন, আসামির কাছ থেকে উদ্ধার করা হয়েছে আরও ৮৭ লাখ টাকা।

এর আগে মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান ডিআইজি হারুন অর রশিদ ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানান, ডাচ-বাংলা ব্যাংকের ১১ কোটি টাকা ডাকাতির ঘটনায় ডিবি পুলিশ সর্বমোট ১১ জন গ্রেপ্তার ও ৭ কোটি ১ লক্ষ ৫৬ হাজার টাকা উদ্ধার করেছে।

আরও পড়ুন  রামপাল বিদ্যুৎ কেন্দ্রের কয়লা নিয়ে মোংলায় চীনা জাহাজ

গত ৯ মার্চ সকালে এটিএম মেশিনে টাকা রিফিল করতে যাওয়ার পথে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের (ডিবিবিএল) একটি গাড়ি থেকে ১১ কোটি টাকা ছিনতাই হয়। রাজধানীর তুরাগ এলাকায় এ ঘটনা ঘটে। টাকা পরিবহনের দায়িত্বে থাকা বেসরকারি নিরাপত্তা সংস্থা ‘মানি প্ল্যান্ট’ এর কর্মকর্তারা চারটি ট্রাঙ্কে টাকা নিয়ে মিরপুর ডিওএইচএস থেকে একটি মাইক্রোবাসে করে সাভার ইপিজেডের দিকে যাচ্ছিলেন।

আরও পড়ুন  চন্দনাইশে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত যুবক

ট্যাগঃ