ঢাকা, বুধবার - ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

রাউজানের দুবাই প্রবাসীর অর্ধগলিত লাশ হাটহাজারি থেকে উদ্ধার, পরিবারের দাবি হত্যা

ছবিঃ সংগৃহীত

Share on facebook
Share on whatsapp
Share on twitter
Share on linkedin

চট্টগ্রামের হাটহাজারি উপজেলার মাদার্শা শ্যামা সুন্দরী স্কুলের পাশে ওয়াপদা কলোনির সামনে থেকে নুর মোহাম্মদ (৬০) নামে এক দুবাই প্রবাসীর হাত বাধাঁ অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মদুনাঘাট তদন্ত কেন্দ্রের পুলিশ। লাশের পরিবার বলছে এটা পরিকল্পিত হত্যাকান্ড।

শুক্রবার (৩১ মার্চ) সকালে প্রবাসীর লাশ উদ্ধার করে হাটহাজারী থানা পুলিশ।

নিহত নুর মোহাম্মদ রাউজান উপজেলার পশ্চিম গহিরা গ্রামের সিকদার পাড়ার সুবেদার আবদুর রশিদের ছেলে।

আরও পড়ুন  কক্সবাজারের হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

নিহতের বড় মেয়ের জামাতা মো. আলমগীর হোসেন ভয়েস অফ এশিয়াকে বলেন, তাকে হত্যা করে পানিতে ফেলে দেয়া হয়েছে। এটা একটি হত্যাকান্ড। ওনি গত ফেব্রুয়ারীতে দেশে এসেছেন রমজান ঈদের পর দুবাই চলে যাবার কথা ছিলো। হাত পা বাঁধা লাশ দেখে আমরা রীতিমত বাকরুদ্ধ। জানামতে ওনার সাথে কারো বৈরীতাপূর্ন সম্পর্ক ছিলো না। এখন লাশের অবস্থা দেখে সন্দিহান। ওনাকে হত্যাই করা হয়েছে।

আরও পড়ুন  বহদ্দারহাট ফরিদার পাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

হাটহাজারী থানার মদুনাঘাট তদন্ত কেন্দ্রের এসআই মো. আলমগীর ভয়েস অফ এশিয়াকে বলেন, শুক্রবার সকালে স্থানীয় লোকজন খবর দিলে মদুনাঘাট ওয়াপদা কলোনির সামনের কাটাখালী খাল থেকে প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। গত ২৬ মার্চ ২০২৩ তারিখে নুর মোহাম্মদ নিখোঁজ হন এবং রাউজান থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। আমরা সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য পাঠাবো।

আরও পড়ুন  ডা.মুরাদের লোকজনের বিরুদ্ধে প্রকৌশলীকে বেধড়ক পেটানোর অভিযোগ

এ ঘটনায় হাটহাজারী থানার মদুনাঘাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, আমরা লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হবে। মামলা প্রক্রিয়াধীন।

ট্যাগঃ

আলোচিত সংবাদ